sponsor

sponsor

Slider

Search This Blog

Theme images by kelvinjay. Powered by Blogger.

Blog Archive

Recent Tube

Business

Technology

Life & style

Games

Sports

Fashion

» » ক্ষেপণাস্ত্র হামলায় আরও অনেক মার্কিন সেনা নিহত..

ইরাকের মার্কিন বিমানঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলায় কমপক্ষে ৮০ মার্কিন সেনা নিহত হয়েছে বলে দাবি করেছে ইরান। এ ঘটনায় দুই শতাধিক মার্কিন সেনা আহত হয়েছে। 
বুধবার (৮ জানুয়ারি) ইরানের সংবাদমাধ্যম তেহরান টাইমস এ তথ্য নিশ্চিত করে।
এর আগে মঙ্গলবার (৭ জানুয়ারি) ইরাকে দুই মার্কিন ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা করে ইরান। কমপক্ষে ২২টি ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে বলে জানায় তেহরান টাইমস। 
মার্কিন বিমানঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলার বিষয়ে সংবাদমাধ্যম বিবিসি জানায়, ইরাকের ওই দুটি মার্কিন বিমানঘাঁটির নাম আল-আসাদ ও ইরবিল। সেখানে মার্কিন সেনারা অবস্থান করছিল। প্রাথমিকভাবে ক্ষেপণাস্ত্র হামলা হওয়ার কথা স্বীকার করেছে যুক্তরাষ্ট্র। তবে এ নিয়ে নিহতের কোনো তথ্য প্রকাশ করেনি যুক্তরাষ্ট্র। 
ইরানের এই হামলার প্রতিক্রিয়া জানিয়ে 'অল ওয়াজ ওয়েল' লিখে টুইট করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি আরও বলেন, আমাদের কাছে বিশ্বের সবচেয়ে শক্তিশালী এবং সজ্জিত সামরিক বাহিনী রয়েছে। বৃহস্পতিবার এ নিয়ে বিবৃতি দেওয়া হবে বলেও জানান তিনি।  
একইসঙ্গে ইরানের পররাষ্ট্রমন্ত্রী জাভেদ জারিফ এক টুইট বার্তায় জানান, আত্মরক্ষার জন্য ইরাকের মার্কিন ঘাঁটিতে হামলা চালানো হয়েছে। আমরা যুদ্ধ চাই না, তবে যে কোনো আগ্রাসনের বিরুদ্ধে নিজেদের রক্ষা করবো।

«
Next
This is the most recent post.
»
Previous
Older Post

No comments:

Leave a Reply